শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ | ৬ আশ্বিন ১৪৩১
Dhaka Prokash
Header Ad

মালাইকার সঙ্গে বিয়ের প্রশ্নে যা বললেন অর্জুন কাপুর

মালাইকার সঙ্গে অর্জুন কাপুর। ছবি: সংগৃহীত

মালাইকা অরোরার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর কারণে অনেক কথাই শুনতে হয়েছে অর্জুন কাপুরকে। তার জন্য সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে মালাইকার সংসার ভেঙে যাওয়ায় বেশ চর্চা হয়। এখন মালাইকার সঙ্গে প্রেম করছেন অর্জুন। কিন্তু কবে তারা বিয়ে করবেন, তা নিয়ে ভক্ত-অনুগারীদের প্রশ্নের শেষ নেই।

এবার ‘কফি উইথ করণ’ শোয়ে গিয়েও সেই প্রশ্নের মুখোমুখি হলেন অর্জুন। সর্বশেষ এই সিজনে অভিনেতা আদিত্য রয় কাপুরের সঙ্গে করণের শোয়ে হাজির হয়েছিলেন ‘টু স্টেটস’ খ্যাত এই অভিনেতা। তবে কৌশলে করণের প্রশ্নের উত্তর এড়িয়ে যান তিনি।

অর্জুন বলেন, "আমি এই মুহূর্তে মনে করি এবং আমি আপনার শোতে আসা এবং এটি সম্পর্কে যতটা সৎ এবং আন্তরিকভাবে ভালবাসা প্রকাশ করি, আমি মনে করি এটি আমার জীবনের একটি অংশ, যেটি এখনই আমি গ্রহণ করতে চাই৷ আমি মনে করি তাকে (মালাইকা) ছাড়া এখানে বসে ভবিষ্যতের কথা বলা অন্যায়। আমি মনে করি এটাই সবচেয়ে সম্মানজনক বিষয় হবে।

মালাইকার সঙ্গে অর্জুন কাপুর

 

এই অভিনেতা আরও বলেন, যখন ওই পর্যায়ে পৌঁছাব তখন আমরা এ বিষয়ে একসঙ্গে কথা বলব। এখন আমার অবস্থা নিয়ে আমি খুশি এবং আর এমন অবস্থায় পৌঁছতে যা করা লেগেছে তা করেছি, এটা বলতে কোনো দ্বিধা নেই। আমি এখন কোনো কিছু নিয়ে নির্দিষ্টভাবে বলতে চাই না। কারণ আমি মনে করি এটা নিয়ে একা কথা বলা সম্পর্কটার জন্য অন্যায়।

এসময় তারা যে নিয়মিত ট্রলের শিকার হন সে বিষয়েও কথা বলেন অর্জুন। তিনি ট্রলকারীদের বেড়ে ওঠা ও সংস্কৃতি নিয়েও প্রশ্ন তোলেন।

উল্লেখ্য, পাঁচ বছরের বেশি সময় ধরে প্রেম করে যাচ্ছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। বিভিন্ন খবরে দাবি করা হয়, ২০১৮ সাল থেকে প্রেম করে যাচ্ছেন এই জুটি। তবে ২০১৯ সালে অর্জুনের জন্মদিনে ইনস্টাগ্রামে এই জুটি তাদের প্রেমের বিষয়টি নিশ্চিত করেন। সূত্র এনডিটিভি।

Header Ad

বাংলাদেশকে ৫১৫ রানের পাহাড়সম লক্ষ্য দিলো ভারত

ছবি: সংগৃহীত

চেন্নাইয়ে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম টেস্ট বোলিংয়ে ভালো করলেও ব্যাটে সুবিধা করতে পারেননি টাইগাররা। ভারতীয় বোলারদের সামনে ১৪৯ রানে গুটিয়ে যায় সাকিব-মুশফিকরা। প্রথম ইনিংসে ২২৭ রানের লিড পেয়েছিল ভারত। তারা দ্বিতীয় ইনিংসে ৪ উইকেটে ২৮৭ রান তুলে ইনিংস ঘোষণা করেছে। তাই চেন্নাই টেস্টে জয়ের জন্য বাংলাদেশকে করতে হবে ৫১৫ রান। আর ড্র করতে হলে উইকেটে থাকতে প্রায় আড়াই দিন। অলৌকিক কিছু না ঘটলে যা প্রায় অসম্ভব।

ভারতের ইনিংস ঘোষণার সময় ক্রিজে ছিলে শুবমান গিল ও লোকেশ রাহুল। গিল ১১৯ রানে ও রাহুল খেলছিলেন ২২ রান নিয়ে।

আজ শনিবার ৩ উইকেটে ৮১ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করে ভারত। শুরুতে কিছুটা ধীরগতিতে রান তুললেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আগ্রাসী হয়ে ওঠেন আগের দিনে অপরাজিত ব্যাটার গিল- রিশাভ পান্ত। মারকুটে ব্যাটিংয়ে সঙ্গে কিছু ভুল শটও খেলেছিলেন তারা। তাদের সেই ভুল ক্যাচ মিসের মাধ্যমে ক্ষমা করেছে বাংলাদেশ।

৩৫তম ওভারে তাসকিন আহমেদের বলে কভার পয়েন্ট অঞ্চলে ক্যাচ তুলেছিলেন গিল। কিন্তু বলটি তালুবন্দি করতে পারেননি তাইজুল ইসলাম। সামনের দিকে একটি ঝাপিয়ে পড়লেই হয়তো বলটি হাতের তালুতে জমাতে পারতেন তিনি। ক্যাচ মিসে তাসকিনের চেহারায় ভেসে উঠে আক্ষেপের ছাপ।

৪৯তম ওভারে সাকিব আল হাসানের বলে মিড-উইকেট দিয়ে উড়িয়ে মারেন পান্ত। বল আকাশে ভাসতে থাকে। সেখানে ফিল্ডার নাজমুল হোসেন শান্ততে দেখে খুশি হয়েছিলেন বাংলাদেশের ক্রিকেটভক্তরা। কিন্তু সহজ ক্যাচটি ফেলে ভক্তদের চরম হতাশ করেন শান্ত।

জীবন পেয়ে পান্ত ও গিল- দুইজনই সেঞ্চুরি হাঁকান। চতুর্থ উইকেটে ১৬৭ রানের বিশাল জুটি করেন দুজনে।

অবশেষে আঠার মতো আটকে থাকা ভারতের জুটিটি ভাঙেন মেহেদী হাসান মিরাজ। তৃতীয় দিনে এটি বাংলাদেশের একমাত্র শিকার। সেঞ্চুরি হাঁকানো রিশাভ পান্তকে নিজের হাতের ক্যাচ বানান ডানহাতি টাইগার স্পিনার। ১২৮ বলে ১০৯ রান করেন ভারতীয় উইকেটরক্ষক ব্যাটার। ১৩ চারের সঙ্গে ৩টি ছক্কা হাঁকান পান্ত।

এর আগে প্রথম ইনিংসে ৩৭৬ রান করে ভারত। জবাবে বাংলাদেশ অলআউট হয়ে যায় মাত্র ১৪৯ রানে। বাংলাদেশকে ফলোঅন করানোর সুযোগ থাকলেও তা করেনি ভারত। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামেন নিজেরাই।

‘মালিঙ্গা হয়ে গেলে নাকি, একের পর এক ইয়র্কার দিচ্ছো’-সাকিবকে কোহলি

ছবি: সংগৃহীত

ঘরের মাঠে পাকিস্তানকে বাংলাওয়াশ করার পর টাইগাররা এখন অবস্থান করছেন ভারতে। চেন্নাইয়ে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম টেস্ট বোলিংয়ে ভালো করলেও ব্যাটে সুবিধা করতে পারেননি টাইগাররা। ভারতীয় বোলারদের সামনে ১৪৯ রানে গুটিয়ে যায় সাকিব-মুশফিকরা। ফলো অনে আবার ব্যাটিংয়ে নামে ভারত। দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে পর পর ৩ উইকেট হারায় ভারত। ভারতের দ্বিতীয় ইনিংসেও সুবিধা করতে পারেননি বিরাট কোহলি। মেহেদি হাসান মিরাজের বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়ার আগে কোহলি করেন ৩৭ বলে ১৭ রান। তবে এরই মাঝে সাকিবকে মালিঙ্গার তকমা দিয়ে দিলেন তিনি।

ভারতের দ্বিতীয় ইনিংসের ১৫তম ওভারে বল করতে আসেন সাকিব। তখন ব্যাটিংয় বিরাট কোহলি। সাকিব পর পর ৪টি বল গুড লেংথে করেন। শেষ ২টি বল করেন ইয়র্কার লেংথে। ওই ওভারে কোনো রান পাননি কোহলি। পরের ওভারের জন্য কোহলি যখন রাউন্ড দ্যা উইকেটে দাঁড়ান তখন সাকিব ৩০ গজ বৃত্তের ভেতরে ফিল্ডিং করছেন। সাকিবের দৃষ্টি আকর্ষণ করে কোহলি মজার ছলে বলেন, “মালিঙ্গা হয়ে গেলে নাকি! একের পর এক ইয়র্কার দিচ্ছো।”

শ্রীলঙ্কার সাবেক পেসার লাসিথ মালিঙ্গা ইয়র্কারের জন্য পুরো বিশ্বে জনপ্রিয় হয়ে আছেন। তিনি টানা ৬ বলের সবগুলোতেই ইয়র্কার দিতে পারতেন।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, কোহলি সাকিবের উদ্দেশ্যে কিছু বললে প্রথমে সেটি বুঝতে না পেরে কোহলির দিকে অগ্রসর হন সাকিব। তারপরই কোহলি মজার ছলে মালিঙ্গার সঙ্গে তুলনা করেন সাকিবকে। সাকিব যে কোহলির কথায় মজা পেয়েছেন সেটি তার প্রতিক্রিয়ার মাধ্যমেই বোঝা যাচ্ছিল।

রাঙামাটি ও খাগড়াছড়িতে সংঘাতে নিহত ৪

ছবি: সংগৃহীত

পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি ও খাগড়াছড়িতে সংঘাতময় পরিস্থিতিতে শুক্রবার খাগড়াছড়িতে তিনজন নিহত হয়েছেন। খাগড়াছড়ির সংঘর্ষের জেরে উত্তাল ছিল রাঙামাটি। সেখানেও একজন নিহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দুই জেলায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

খাগড়াছড়িতে নিহতরা হলেন, রুবেল ত্রিপুরা (২৫), ধনঞ্জয় চাকমা (৫০) ও জুনান চাকমা (২০)। গতকাল বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত রাঙামাটি সদরে পাহাড়ি-বাঙালিদের মধ্যে সংঘর্ষ ও পরে সহিংসতার ঘটনা ঘটে। জেলা সদরের বনরূপা, উত্তর কালিন্দীপুর, কালিন্দীপুর ও বিজন সরণি এলাকার দেড় কিলোমিটারজুড়ে সংঘাত চলে।

খাগড়াছড়ির দীঘিনালার ঘটনাকে কেন্দ্র করে রাঙামাটিতে শুক্রবার সংঘর্ষে একজনের মৃত্যু ও শতাধিক আহত হয়েছেন। নিহত ওেই ব্যক্তির নাম অনিক কুমার চাকমা। তার গ্রামের বাড়ি রাঙামাটি সদরের নোয়াদমের জীবতলী ইউনিয়নে। তবে, অনিক নামে যে যুবক মারা গেছেন, তিনি কোথায় এবং কীভাবে মারা গেছেন, তা কেউ নিশ্চিত করে বলতে পারেননি। হাসপাতালে তাকে মৃত অবস্থায় নেওয়া হয়।

জানা গেছে, হামলাকারীরা পার্বত্য চট্টগ্রাম জেলা পরিষদ কার্যালয়ে রাখা বেশ কয়েকটি গাড়িতে অগ্নিসংযোগ করেন। এতে করে কার্যালয়ের নিচের অংশ পুড়ে যায়। একটি বৌদ্ধমন্দিরে হামলা ও ভাঙচুর, বিভিন্ন স্থাপনা ও দোকানপাটে অগ্নিসংযোগ এবং বিভিন্ন যানবাহনে অগ্নিসংযোগ করা হয়। প্রশাসন পরিস্থিতি নিয়ন্ত্রণে রাঙামাটি শহরে ১৪৪ ধারা জারি করেছে। শহরে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ মোতায়েন করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

বাংলাদেশকে ৫১৫ রানের পাহাড়সম লক্ষ্য দিলো ভারত
‘মালিঙ্গা হয়ে গেলে নাকি, একের পর এক ইয়র্কার দিচ্ছো’-সাকিবকে কোহলি
রাঙামাটি ও খাগড়াছড়িতে সংঘাতে নিহত ৪
দু’দিনের মধ্যে বঙ্গোপসাগরে নিম্নচাপ সৃষ্টির আশঙ্কা
অবশেষে রাজধানীতে স্বস্তির বৃষ্টি !
বিচার বিভাগ থেকে যেন আর কোনো অবিচার না হয় : আসিফ নজরুল
অনেকবার ধাক্কা খেয়েছি, লাথি খেয়েছি : কৌশানী
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করা হয়নি : উপদেষ্টা নাহিদ
সুনামগঞ্জ সীমান্তে ২২ লাখ টাকার ইলিশ জব্দ
শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনের ভোটগ্রহণ চলছে
তোফাজ্জল হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন গ্রেপ্তার ৬ শিক্ষার্থী
বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, সৌদি পালালেন হাসান
বায়তুল মোকাররমে সহিংসতার ঘটনায় আইনি ব্যবস্থা নিচ্ছে সরকার
জুলাই বিপ্লবে প্রাণ হারিয়েছেন ১৪২৩, আহত ২২ হাজার
জাতিসংঘে গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন প্রধান উপদেষ্টা
মব কিলিং সরকার সমর্থন করে না: উপদেষ্টা নাহিদ
গরম আরও যতদিন থাকতে পারে, নেত্রকোনায় রেকর্ড তাপমাত্রা
অন্যায়ভাবে কাউকে হত্যা করলে ইসলামের দৃষ্টিতে শাস্তি মৃত্যুদণ্ড
এক জালে ধরা পড়লো ১০২ মণ ইলিশ ও অন্যান্য মাছ
ঢাবিতে তোফাজ্জল হত্যায় আটক পাঁচজনই ছাত্রলীগের নেতা-কর্মী