বৃহস্পতিবার, ৪ জুলাই ২০২৪ | ১৯ আষাঢ় ১৪৩১
Dhaka Prokash

দুই স্ত্রীকে নিয়ে সংসার, এবার গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ আরমানের বিরুদ্ধে

ইউটিউবার আরমান মালিক এবং তার দুই স্ত্রী। ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ধরেই দুই স্ত্রীকে নিয়ে একত্রে সংসার করছেন ভারতীয় ইউটিউবার আরমান মালিক। স্ত্রীদের নিয়ে বিভিন্ন ভিডিও তৈরি করে নেটদুনিয়ায় পরিচিতি পেয়েছেন তিনি। যে কারণে ‘বিগ বস’-এর এবারের আসরে ডাক পেয়েছেন এই যুবক ও তার দুই স্ত্রী। তিনজনই অংশ নিয়েছেন আলোচিত এই রিয়্যালিটি শোতে। প্রতিযোগীতায় তাদের অংশগ্রহণের পর থেকেই নানা বিতর্ক ও প্রশ্নের সৃষ্টি হয়েছে।

কীভাবে দুই স্ত্রী পায়েল মালিক ও কৃতিকা মালিকের সঙ্গে সহাবস্থান করেন আরমান, তা নিয়ে উঠছে প্রশ্ন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বহুগামিতা নিয়েও চলছে আলোচনা। এর মধ্যে আরমানের আরও একটি খবর প্রকাশ্যে এসেছে, যা নতুন করে বিতর্ক তৈরি করেছে।

আরমানের বিরুদ্ধে বাড়ির গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ এনেছিলেন তার দ্বিতীয় স্ত্রী কৃতিকা। এই অভিযোগ শুনে নাকি আত্মঘাতী হওয়ারও চেষ্টা করেছিলেন আরমান।

কয়েক বছর আগের ঘটনা। একটি হোটেলে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে গিয়ে ওঠেন আরমান। সেই সময় কৃতিকার সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় ইউটিউবারের। কৃতিকা দাবি করেন, আরমান তার বাড়ির গৃহকর্মীকে ধর্ষণ করেছেন। এই শুনে ৬ তলা ভবন থেকে লাফানোর চেষ্টা করেছিলেন আরমান।

ঘটনা শুনে হোটেলে পৌঁছে যান প্রথম স্ত্রী পায়েলও। স্থানীয় লোকজনও ভিড় করেন হোটেলের পাশে। ৬ তলা থেকে লাফানোর হুমকি দিতে থাকেন আরমান। ঘটনাস্থলে পুলিশ পৌঁছায় ও পরিস্থিতি সামাল দেয়।

পুলিশি জিজ্ঞাসাবাদে আরমান জানান, পায়েলই প্রথম গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ আনেন। ইউটিউবার দাবি করেন, পায়েল এবং তার দুই বোন নিশা ও সঙ্গীতা তার জীবন দুর্বিষহ করে তুলেছেন। ধর্ষণের অভিযোগও অস্বীকার করেছিলেন তিনি।

জানা যায়, আরমান মালিক ১৭ বছর বয়সে প্রথম বিয়ে করেন। ২০১১ সালে তার বিয়ে হয়েছিল পায়েলের সঙ্গে। জন্ম হয়েছিল তাদের প্রথম সন্তান চিরায়ু মালিকের। এরপর স্ত্রী পায়েলের বান্ধবী কৃতিকাকেও বিয়ে করেন আরমান। সেটাও পায়েলকে ডিভোর্স না দিয়েই।

২০১৮ সালে বিয়ে হয়েছিল কৃতিকা আর আরমানের। এরপর থেকে দুই স্ত্রীকে নিয়েই সুখে সংসার করছেন এই যুবক। তাদেরকে নিয়ে নিয়মিত ভিডিও তৈরি করে আপলোড করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। বর্তমানে তাদের তিনজনের সংসারে রয়েছে ৪টি সন্তান। সূত্র: আনন্দবাজার

Header Ad

১৫ জুলাইয়ের পর কমবে গ্যাস সংকট: জ্বালানি প্রতিমন্ত্রী

ছবি: সংগৃহীত

বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, বর্তমানে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় গ্যাসের সংকট দেখা দিয়েছে। তবে এই সংকট আগামী ১৫ জুলাইয়ের পর আর থাকবে না।

বুধবার (৩ জুলাই) বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সুনীল অর্থনীতিবিষয়ক এক আন্তর্জাতিক সম্মেলনে আলোচনা শেষে তিনি এ তথ্য জানান।

এর আগে ব্লু-ইকোনমি ইনফ্রাস্ট্রাকচার সেশনে নসরুল হামিদ বলেন, সমুদ্রে মাল্টিক্লায়েন্ট সার্ভে শেষ হয়েছে। গভীর সমুদ্রে বেশ সম্ভাবনা রয়েছে খনিজ সম্পদের। আন্তর্জাতিক দরপত্র আহ্বান করা হয়েছে। সেপ্টেম্বরে যা শেষ হবে।

তিনি বলেন, মাতারবাড়ি গভীর সমুদ্র এলাকায় হাইড্রোজেন পাওয়ারের সম্ভাবনা নিয়ে কাজ হবে। অনশোরে উইন্ড ২৫ শতাংশ পর্যন্ত মিলছে কেন্দ্রের সক্ষমতা অনুযায়ী। অফশোরে তা আরও বেশি হবে বলে প্রত্যাশা করছি।

চুয়াডাঙ্গায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় বিএনপি’র ২৮ জন নেতাকর্মী জেলহাজতে

ছবি : ঢাকাপ্রকাশ

বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক দ্রব্য আইনের মামলায় বিএনপি ও তার সহযোগী সংগঠনের ২৮ জন নেতাকর্মী আদালতে জামিন আবেদন করলে বিচারক তা নামঞ্জুর করে তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

বুধবার (৩ জুলাই) দুপুরে দর্শনা আমলী আদালতের বিচারক জ্যেষ্ঠ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রিপন হোসেন জামিন প্রার্থীদের জামিন নামঞ্জুর করেন। এদিন বিকালে ২৮জনকে পুলিশ প্রহরায় চুয়াডাঙ্গা জেলা কারাগারে পাঠানো হয়।

 

ছবি : ঢাকাপ্রকাশ

আদালত সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গার দর্শনা থানার বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক দ্রব্য আইনে বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নামে পৃথক কয়েকটি মামলা হয়। এ মামলায় নেতাকর্মীরা উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নেন। জামিনের মেয়াদ শেষ হলে ২৮জন নেতাকর্মী দর্শনা আমলী আদালতে জামিন আবেদন করলে তাদের জামিন নামঞ্জুর হয়।

কোটা সংস্কার ও শিক্ষক আন্দোলনে ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের

ছবি: সংগৃহীত

বিএনপি এখন কোটা সংস্কার আন্দোলন ও শিক্ষক আন্দোলনের ওপর ভর করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার (৩ জুলাই) বিকেলে সাভারে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন পরনির্ভর। তবে পরের ওপর নির্ভর করে কোনোদিন আন্দোলন হয় না। বিএনপির মনের জোর কমে গেছে। মানুষের শক্তি যত কমে মুখের বিষ ততই উগ্র হয়ে যায়।

তিনি বলেন, বিএনপির রাজনীতি এখন গাড়ি চালকদের মতো, কখন দুর্ঘটনা ঘটিয়ে ফেলে ঠিক নেই। সড়ক ও নদী পথে নয়, বিএনপি এখন আকাশ পথে চলে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি নেতাদের দিনের আরাম ও রাতের ঘুম হারাম হয়ে গেছে। কখন তারেকের ডাক আসে। কখন কার চাকরি নট হয়ে যায় কেউ জানে না। বড় বড় নেতারা সবাই তারেক আতঙ্কে আছে।

এ সময় রিজার্ভ বাড়তে শুরু করেছে জানিয়ে কাদের বলেন, জিনিসপত্রের দামও কমে আসবে। দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়বে আওয়ামী লীগ। জনপ্রতিনিধিরা সৎ হলে দুর্নীতিবাজরা পালিয়ে যাবে।

সর্বশেষ সংবাদ

১৫ জুলাইয়ের পর কমবে গ্যাস সংকট: জ্বালানি প্রতিমন্ত্রী
চুয়াডাঙ্গায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় বিএনপি’র ২৮ জন নেতাকর্মী জেলহাজতে
কোটা সংস্কার ও শিক্ষক আন্দোলনে ভর করেছে বিএনপি: ওবায়দুল কাদের
কোটা বাতিলের দাবিতে অনির্দিষ্টকালের জন্য মহাসড়ক অবরোধের হুমকি জাবি শিক্ষার্থীদের
২০৩৫ সালে দেশে হাইড্রোজেন জ্বালানি ব্যবহার হবে: প্রধানমন্ত্রী
খালেদা জিয়ার মুক্তি মানেই গণতন্ত্রের মুক্তি: সাবেক সাংসদ কালাম
সুনীল অর্থনীতিকে কাজে লাগাতে গবেষণায় সাপোর্ট দিতে হবে: নৌপ্রতিমন্ত্রী
আবারও বুয়েটের উপাচার্য হলেন সত্যপ্রসাদ মজুমদার
পিতৃত্বকালীন ছুটি চেয়ে ৬ মাসের শিশুর হাইকোর্টে রিট
কোটি টাকার সেই বংশীয় গরুসহ সাদিক অ্যাগ্রোর ৬টি গরু জব্দ
অর্থমন্ত্রীর পদত্যাগ চাইলেন আন্দোলনরত বিশ্ববিদ্যালয় শিক্ষকরা
পুলিশ কনস্টেবল থেকে ধর্মগুরু, কে এই ‘ভোলে বাবা’
সাজেক ছাড়লেন আটকা পড়া ৭ শতাধিক পর্যটক
রাজউক পরিচালক ও স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা
জন্মদিনে কুকুরের খাওয়া কেক কাটলেন জয়া!
দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান জাতীয় কৌতুক : রিজভী
থানার ওয়াশ রুমের পানির পাইপ থেকে বের হলো ‘রাসেলস ভাইপার’
নামের আগে ‘হাজী’ বা ‘আলহাজ্ব’ লেখা কি শরীয়তসম্মত?
৬ মাসেই রেকর্ড ২,২৫২ কোটি টাকা পরিচালন মুনাফা সোনালী ব্যাংকের
নাসিরের তৃতীয় স্ত্রী অভিনেত্রী চমক