রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ | ২৪ ভাদ্র ১৪৩১
Dhaka Prokash
Header Ad

অনির্বাণ ভট্টাচার্যের সংসার ভাঙার গুঞ্জন

অভিনেতা অনির্বান ভট্টাচার্য ও তার স্ত্রী মধুরিমা। ছবি: সংগৃহীত

টালিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা অনির্বান ভট্টাচার্য। তার সুনিপুণ অভিনয় দক্ষতা খুব অল্পদিনেই অনির্বাণকে করেছে জননন্দিত।পাশাপাশি এই অভিনেতার শ্রুতিমধুর গায়কীর ভক্ত অনেকেই। তবে বেশ কিছুদিন ধরে স্ত্রী মধুরিমার সাথে বিচ্ছেদের গুঞ্জনে আলোচনায় অনির্বাণ। অনির্বাণ-মধুরিমা একে স্রেফ গুঞ্জন বলে উড়িয়ে দিলেও সম্প্রতি কিছুটা হলেও এর সত্যতা মিলেছে।

সম্প্রতি ই-টাইমস-এর প্রতিবেদন অনুসারে, ঘনিষ্ঠ সূত্রে খবর মিলেছে, অনির্বাণ-মধুরিমা নিজেদের মধ্যে সমস্যা মিটিয়ে নিয়ে নিজেদের সম্পর্কটাকে নতুনভাবে শুরু করেছেন। অর্থাৎ তাদের পারিবারিক যে দ্বন্দ্বের কথা শোনা গিয়েছিল সেটা স্রেফ গুঞ্জন নয়।

বহুদিন ধরেই ব্যক্তিগত জীবনের কারণে চর্চায় রয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। যদিও চিরকালই ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে নারাজ অনির্বাণ। তারপরেও বহুদিন ধরেই গুঞ্জন স্ত্রী মধুরিমার সঙ্গে নাকি তার সম্পর্কে চিড় ধরেছে। এমনকি তাদের ডিভোর্স হতে চলেছে বলেও শোনা গিয়েছিল।

অভিনেতা অনির্বান ভট্টাচার্য ও তার স্ত্রী মধুরিমা। ছবি: সংগৃহীত

২০২০- সালে দীর্ঘদিনের বান্ধবী, মূকাভিনয় শিল্পী মধুরিমা গোস্বামীকে বিয়ে করেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। যদিও বিয়ের তিন বছর পার হতে না হতেই শোনা যাচ্ছিল স্ত্রীর সঙ্গে অনির্বাণের সম্পর্কে ফাটল ধরার খবর। এমনকি গত বছর থেকেই অনির্বাণ ও মধুরিমা আলাদা থাকছিলেন বলেও শোনা গিয়েছে। যদিও এ বিষয়ে অনির্বাণ কিংবা মধুরিমা দুজনের মধ্যে কেউই কোনও মন্তব্য করেননি।

তবে সম্প্রতি ই-টাইমস-এর প্রতিবেদন থেকে জানা যায়, অনির্বাণ-মধুরিমার সংসার জীবনে জটিলতার সৃষ্টি হয়েছিল। তবে তারা নিজেদের মধ্যে সেই সমস্যা মিটিয়ে নিয়ে নিজেদের সম্পর্কটাকে নতুনভাবে শুরু করেছেন।

এদিকে বেশ কিছুদিন ডিভোর্স নিয়ে টিভি নাইন এর কাছে মুখ খুলেছিলেন অনির্বাণের স্ত্রী মধুরিমা। তিনি ডিভোর্সের গুঞ্জন উড়িয়ে বলেছিলেন, এখনও এসব নিয়ে আলোচনা চলছে! আমার তো ভেবেও হাসি পাচ্ছে।

এরপর ডিভোর্স প্রসঙ্গে মধুরিমা জানান, এক্কেবারেই এটা হচ্ছে না। তবে আমার কিন্তু প্রশ্নটা খারাপ লাগল না। বরং সত্যিই যদি আমার আর অনির্বাণদার বিবাহবিচ্ছেদ হত, তখন এই কথাটা শুনতে একটু খারাপ লাগত। তবে যখন এটা সত্যি নয়, তাই কিছুই বলছি না। স্পষ্ট জানাচ্ছি এটা গুজব।

এদিকে মধুরিমারও আগে বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হতে হয়েছে অনির্বাণকে। এই বিয়ে ভাঙার গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, এ নিয়ে এক্কেবারেই কিছু বলতে চাই না। এটা আমার সঙ্গে জুড়ে থাকা এক ব্যক্তি ও তার সঙ্গে জুড়ে থাকা কিছু ব্যক্তির বিষয়। অন্তর থেকেই চাইব এটা না হোক। সেটা যেন আমি আমার মধ্যে থেকেই সমাধান করতে পারি। হয়ত কোনও অভব্য আচরণ করব না কারো সঙ্গে। কিন্তু যাদের নাম জড়িয়ে গিয়েছে, তাদের কষ্ট ও অস্বস্তি যতটা কম করা যায়, সেই চেষ্টা করব।

উল্লেখ্য, অনির্বাণ-মধুমিতার ভালোবাসার সম্পর্ক দীর্ঘদিনের। তারা একসঙ্গে নাটক করতেন। সেখান থেকেই তাদের সম্পর্কের সূত্রপাত বলে জানা গিয়েছিল। এরপর ২০২০ সালে তারা আইনিভাবে রেজিস্ট্রি করে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন অনির্বাণ। উত্তরবঙ্গে নিজের ওয়েব সিরিজের শ্যুটিং করছেন অনির্বাণ ভট্টাচার্য। এছাড়াও শীঘ্রই শেক্সপিয়রের 'ওথেলো' অবলম্বনে নির্মিতব্য অর্ণ মুখোপাধ্যায়ের 'অথৈ' ছবির শ্যুটিংয়েও করবেন অনির্বাণ।

Header Ad

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কর্মসূচি ঘোষণা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কর্মসূচি ঘোষণা। ছবি: সংগৃহীত

নতুন কর্মসূচি ঘোষণা করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। এ কর্মসূচির বিষয়টি জানিয়েছেন অন্যতম সমন্বয়ক হাসনাত আবদুল্লাহ। শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি এ তথ্য জানান।

হাসনাত আবদুল্লাহ লিখেছেন, প্রিয় চট্টগ্রামবাসী! আগামীকাল (রোববার) ৮ আগস্ট থেকে শুরু হচ্ছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিভাগীয় ও জেলা পর্যায়ের সফর। এ সফরের অংশ হিসেবে আমাদের একটি সমন্বয়ক টিম প্রত্যেকটি জেলার অভ্যুত্থান ঘটানো ছাত্র-জনতার সঙ্গে মতবিনিময় সভায় অংশগ্রহণ করবে।

স্ট্যাটাসে তিনি জানান, সফরের প্রথম জেলা হিসেবে আগামীকাল চট্টগ্রামে দুটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। ছাত্র-জনতার সঙ্গে মতবিনিময় নিয়ে প্রথম সভাটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বেলা ১১টায় অনুষ্ঠিত হবে।

একইদিনে ছাত্র-জনতার সঙ্গে মতবিনিময় নিয়ে দ্বিতীয় সভাটি চট্টগ্রামের ঐতিহাসিক লালদিঘির ময়দানে বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। তিনি আরও লেখেন, রক্তের বন্ধনে আবদ্ধ ছাত্র-জনতার সঙ্গে আগামীকাল দেখা হবে, ইনশাআল্লাহ।

ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না, রোববার থেকেই কার্যকর

ছবি: সংগৃহীত

নগদ টাকা উত্তোল‌নে বেঁধে দেওয়া সীমা প্রত্যাহার করছে কেন্দ্রীয় ব্যাংক। এখন থে‌কে গ্রাহ‌ক তার প্রয়োজন মতো ব্যাংক থে‌কে নগদ টাকা তুলতে পারবেন। শনিবার (৭ সেপ্টেম্বর) ব্যাংকগুলোয় পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রোববার (৮ সেপ্টেম্বর) থেকে ব্যাংক হিসাবের টাকা তোলার কোনো বাধ্যবাধকতা থাকবে না। যে কোনো পরিমাণ টাকা গ্রাহক তার নিজ হিসাব থেকে তুলতে পারবেন।

এর আগের সপ্তাহে সর্বোচ্চ পাঁচ লাখ তোলার সুযোগ ছিল। তার আগের সপ্তাহগুলোতে ছিলে সর্বোচ্চ চার লাখ, এরপর তিন লাখ এবং প্রথমে ছিল দুই লাখ টাকা উত্তোলনের সুযোগ।

অভিযোগ ছিল বিদায়ী সরকারের আশীর্বাদপুষ্ট বিতর্কিত ব্যবসায়ী ও রাজনৈতিক নেতারা বেশি বেশি টাকা তুলে নিচ্ছেন। অবৈধভাবে অর্জিত টাকা যেন সন্ত্রাসী কার্যক্রমে ব্যবহার না হতে পরে, সে কারণে টাকা তোলার সীমা নির্ধারণ করে দেয় কেন্দ্রীয় ব্যাংক। এরপর প্রতি সপ্তাহে নগদ উত্তোলনের সীমা কিছুটা বাড়ানো হয়।

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম

অ্যাডভোকেট তাজুল ইসলাম। ছবি : সংগৃহীত

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে অ্যাডভোকেট তাজুল ইসলামকে। শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে আইন মন্ত্রণালয়ের পক্ষ থেকে এক প্রজ্ঞাপনে এমন তথ্য জানানো হয়।

তাজুল ইসলাম ছাড়াও ট্রাইব্যুনালে আরও চার আইনজীবীকে প্রসিকিউটর পদে নিয়োগ দেওয়া হয়েছে। তারা হলেন- মিজানুল ইসলাম, গাজী মোনাওয়ার হোসাইন তামিম, বিএম সুলতান মাহমুদ, আব্দুল্লাহ আল নোমান।

প্রজ্ঞাপনে বলা হয়, অ্যাডভোকেট তাজুল ইসলাম অ্যাটর্নি জেনারেলের সমমর্যাদা ভোগ করবেন।

বাকি চার প্রসিকিউটরের মধ্যে মিজানুল ইসলাম অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল, গাজী মোনাওয়ার হোসাইন তামিম ও বিএম সুলতান মাহমুদ ডেপুটি অ্যাটর্নি জেনারেল ও আব্দুল্লাহ আল নোমান সহকারী অ্যাটর্নি জেনারেলের সমমর্যাদা পাবেন।

এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে বলা হয়েছে।

সর্বশেষ সংবাদ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কর্মসূচি ঘোষণা
ব্যাংক থেকে নগদ টাকা তোলার সীমা থাক‌ছে না, রোববার থেকেই কার্যকর
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম
আমিরাত থেকে ফিরলেন ১৩ বাংলাদেশি, স্বাগত জানালেন সমন্বয়ক সারজিস ও হাসনাত
ভারতে গিয়ে পানি ছেড়ে দিয়েছে শেখ হাসিনা, বন্যার জন্য তিনি দায়ী: জয়নুল আবেদিন
বিএনপির ৮ নেতাকে অর্থপাচার মামলা থেকে অব্যাহতি
হত্যা মামলায় ডায়মন্ড ওয়ার্ল্ডের মালিক কারাগারে
সাবেক ৩১ মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপির পাচার করা ১ লাখ কোটি টাকার খোঁজে দুদক
পাঁজরের দুটো হাড় ভেঙে গেছে সালমান খানের
বিটিএসের টানে মাদ্রাসা থেকে পালানো ৫ ছাত্রীকে বগুড়া থেকে উদ্ধার
বিশাল শূন্যতা তৈরি করে বিদায় নিয়েছো: সালমান শাহকে শাবনূর
সন্ধ্যায় দেশে ফিরবেন আমিরাতে ক্ষমা পাওয়া ১৪ বাংলাদেশি
দুই নভোচারীকে না নিয়েই পৃথিবীতে ফিরে এলো বোয়িং স্টারলাইনার
রংপুরে আবু সাঈদের কবর জিয়ারত ছাত্রদলের
আগামী ৫ দিন বাড়তে পারে বৃষ্টিপাত, কমতে পারে তাপমাত্রা
সীমান্তে ফেলানীর মতো হত্যাকাণ্ড আর দেখতে চাই না : স্বরাষ্ট্র উপদেষ্টা
কলেজছাত্র ইমন হত্যা মামলায় সেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার
দেশে রিজার্ভ ২০ দশমিক ৫০ বিলিয়ন ডলার: গভর্নর
সরকারি চাকরিতে বয়সসীমা ৩৫ করার দাবিতে শাহবাগ অবরোধ
জাতিসংঘের অধিবেশনে ড. ইউনূসের সফরসঙ্গী হচ্ছেন যারা