শনিবার, ৬ জুলাই ২০২৪ | ২২ আষাঢ় ১৪৩১
Dhaka Prokash

টাইগারকে ভুলে প্রভাসের প্রেমে মজেছেন দিশা পাটানি!

দিশা পাটানি-প্রভাস। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা টাইগার শ্রফের সাথে অভিনেত্রী দিশা পাটানির প্রেমের খবর সবার জানা। অভিনেত্রীর সংসার পাতার ইচ্ছা থাকলেও বিয়ের ইচ্ছে ছিল না টাইগারের। তাই ৬ বছরের সম্পর্কের ইতি টানেন এই জুটি।

দিশা পাটানি-টাইগার শ্রফ। ছবি: সংগৃহীত

এরপর দিশার সঙ্গে তার শরীরচর্চার সঙ্গী আলেকজান্ডার অ্যালেক্সের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উঠে। সেই গুঞ্জন কাটিয়ে বেশ কিছুদিন থেকে শোনা যাচ্ছিল এবার অভিনেতা প্রভাসকে মন দিয়েছেন দিশা। গভীর সম্পর্কে রয়েছেন দুজন।

সম্প্রতি নতুন করে আলোচনায় আসে তাদের সম্পর্কের খবর। মূলত নাগ অশ্বিন পরিচালিত ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমায় দিশা পাটানিকে রক্সি চরিত্রে এবং প্রভাসকে তার জুটি হয়ে ভৈরব চরিত্রে দেখা যায়। এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করেন তারা। শুটিংয়ের সময় থেকে কাছাকাছি আসেন দুজন।

দিশা পাটানি-প্রভাস। ছবি: সংগৃহীত

শুটিংয়ের পরও একসঙ্গে আড্ডা দিতেন। শুধু তাই নয়, হায়দরাবাদের বিভিন্ন রেস্তোরাঁ এবং ক্যাফেতে একসঙ্গে সময় কাটাতেও দেখা যেত তাদের। এর মাঝেই দিশা তার হাতে একটি ট্যাটু করান।

যেখানে ইংরেজি অক্ষর ‘পি’ এবং ‘ডি’ একসঙ্গে লিখা। যা দেখে ভক্ত অনুরাগীরা এখন দুইয়ে দুইয়ে চার মিলাচ্ছেন। যদিও দিশার হাতের ভাইরাল হওয়া ছবিটি কতটা সত্য তা নিয়ে প্রশ্ন রয়েছে।

দিশা পাটানির হাতে লেখা এই PD অক্ষর দুটো দেখে কোনও কোনও নেটিজেন মনে করছেন এটার পুরো অর্থ হচ্ছে প্রভাস ডার্লিং এবং তাদের মতে এই দুই তারকা নাকি সত্যিই প্রেম করছেন।

যদিও কারও মতে আবার অভিনেত্রী নিজের নামের আদ্যক্ষরগুলো উল্টো করে লিখেছেন। অর্থাৎ দিশা পাটানির DP টা তিনি PD করে লিখেছেন। কারও মতে আবার তাদের দুজনের নামের শুরুর অক্ষর দুটো দিয়ে এই ট্যাটু করিয়েছেন দিশা, মানে প্রভাসের P আর দিশার D।

ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে দিশা পাটানি একটি আকাশি রঙের ক্রপ টপ এবং সাদা প্যান্ট পরে বেরোচ্ছেন। কাঁধে সাদা ব্যাগ নেওয়া। আর বাঁ হাতে PD ট্যাটু করা। চোখে রয়েছে সানগ্লাস। তবে তারা সত্যিই প্রেম করছেন না পুরোটাই গুজব এটা নিয়ে এখনও তারা আনুষ্ঠানিক ভাবে কিছুই জানাননি।

উল্লেখ্য, কাল্কি ২৮৯৮ এডি ছবিটি পরিচালনা করেছেন নাগ অশ্বিন। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানি প্রমুখ। এটি একটি সায়েন্স ফিকশন থ্রিলার।

Header Ad

ব্রাজিল-উরুগুয়ে ম্যাচের দায়িত্ব পেলেন তিন আর্জেন্টাইন রেফারি

ছবি: সংগৃহীত

কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে ব্রাজিলের মুখোমুখি হচ্ছে উরুগুয়ে। আগামীকাল রোববার (৭ জুলাই) এবারের কোপার কোয়ার্টারের সবচেয়ে কঠিন লড়াইটি অনুষ্ঠিত হবে। এরইমধ্যে হাইভোল্টেজ এই ম্যাচের রেফারিদের নাম প্রকাশ করেছে দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ন্ত্রক সংস্থা (কনমেবল)।

কনমেবলের প্রকাশিত ম্যাচ অফিসিয়ালদের তালিকায় দেখা গেছে, ৩ রেফারিই রয়েছেন আর্জেন্টিনার। মূল রেফারি হিসেবে দায়িত্ব পালন করবেন দারিও হেরেরা। তার সহকারী হিসেবে থাকবেন হুয়ান বেলাত্তি ও ক্রিস্টিয়ান নাভারো। ভিএআরের দায়িত্বে থাকবেন মেক্সিকোর গুইলারমো পাসেকো।

সালভাদরের ইভান বারটন থাকবেন চতুর্থ রেফারি হিসেবে আর পঞ্চম রেফারির দায়িত্ব পালন করবেন নিকারাগুয়ার হেনরি পুপিরো।

ব্রাজিল-উরুগুয়ে ম্যাচে মূল রেফারি থাকবেন দারিও হেরেরা। ছবি: সংগৃহীত

এদিকে ব্রাজিলের বিপক্ষে ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্ট্নিার রেফারিকে দায়িত্ব দেওয়ায় শুরু হয়েছে নানা সমালোচনা। অনেক ব্রাজিল ভক্ত সমালোচনার তীর নিক্ষেপ করেছেন কনমেবলের দিকে। তাদের দাবি, আর্জেটাইন রেফারিরা ব্রাজিলের বিপক্ষে সিদ্ধান্ত দিয়ে থাকবেন।

ব্রাজিলের ম্যাচে আর্জেন্টাইন রেফারি নিয়ে এতো আলোচনার অবশ্য কারণ আছে। এর আগে গ্রুপ পর্বে কলম্বিয়ার বিপক্ষে আর্জেন্টাইন রেফারি মাউরো ভিগলিয়ানোর ভুলে একটি পেনাল্টি থেকে বঞ্চিত হয়েছিল ব্রাজিল। মাউরো ভিএআরের দায়িত্বে ছিলেন। পরে ভুল স্বীকার করে নেয় কনমেবল।

বিরামপুরে পিকআপ ভ্যানের চাপায় বৃদ্ধ নিহত

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত

দিনাজপুরের বিরামপুর উপজেলায় রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের চাপায় হোসেন আলী (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

শনিবার (৬ জুলাই) সকালে উপজেলার টাটকপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর টাটকপুর মোড়ে শনিবার সকালে হোসেন আলী (৭০) রাস্তা পার হচ্ছিলেন। এসময় একটি অজ্ঞাত পিকআপ ভ্যান তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত: ঘোষণা করেন। নিহত হোসেন আলী টাটকপুর গ্রামের মৃত: ইছাহাক আলীর ছেলে।

এ বিষয়ে বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে এবং পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

চুরি করে রাস্তা খনন করছে ওয়াসা ও তিতাস: মেয়র তাপস

মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। ছবি: সংগৃহীত

বর্ষাকালে খননের অনুমতি না পেয়ে ওয়াসা ও তিতাস চুরি করে রাস্তা খনন কার্যক্রম চালায় বলে অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। বিনা অনুমতিতে রাস্তা খনন করলে টেকসই সমাধানে যাওয়া সম্ভব নয় বলেও জানান তিনি।

শনিবার (৬ জুলাই) বিআইপি সম্মেলন কক্ষে ‘ঢাকার জলাবদ্ধতা নিরসন ও নান্দনিক পরিবেশ সৃষ্টিতে খাল পুনরুদ্ধারের ভূমিকা’ শীর্ষক এক সংলাপে তিনি এ কথা বলেন।

জলাবদ্ধতা নিরসনে খালগুলোকে দীর্ঘস্থায়ীভাবে পুনরুদ্ধার করার বিকল্প নেই জানিয়ে ডিএসসি মেয়র বলেন, সরকারি-বেসরকারি ভূমি দস্যুদের আগ্রাসন যতদিন বন্ধ হবে না, ততদিন জলাবদ্ধতা নিরসন করা সম্ভব নয়। তিনি বলেন, হোক সরকারি কিংবা বেসরকারি; ভূমি দস্যুদের আগ্রাসন দূর করতে পারলে ঢাকা শহর জলাবদ্ধতা মুক্ত হবে; খাল দখলমুক্ত থাকবে।

তাপস জানান, জিরানী, মান্ডা, শ্যামপুর ও কালুনগর খালের সীমানা নির্ধারণ করা হয়েছে। আগামী মাস থেকে খাল চারটি উদ্ধারের কাজ পুরোদমে শুরু হবে।

সরকারি ও বেসরকারি দস্যুদের আগ্রাসন ঢাকা দক্ষিণ সিটিকে বেকায়দায় ফেলছে বলেও তিনি অভিযোগ করেন। দাবি করেন, আদি বুড়িগঙ্গায় দশতলা ভবন নির্মাণকারীরাও বিশ্ববিদ্যালয়ের উচ্চশিক্ষিত ব্যক্তি ছিল।

বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্সের (বিআইপি) সভাপতি ড. আদিল মুহাম্মদ খান সংলাপে মূল প্রবন্ধ উপস্থাপন করেন। এছাড়া আলোচক হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত।

সর্বশেষ সংবাদ

ব্রাজিল-উরুগুয়ে ম্যাচের দায়িত্ব পেলেন তিন আর্জেন্টাইন রেফারি
বিরামপুরে পিকআপ ভ্যানের চাপায় বৃদ্ধ নিহত
চুরি করে রাস্তা খনন করছে ওয়াসা ও তিতাস: মেয়র তাপস
কোটা ও পেনশন স্কিম বাতিলের আন্দোলনে বিএনপির সমর্থন আছে: মির্জা ফখরুল
হাসপাতালে গেলেই লোকে ভাবছে আমি অন্তঃসত্ত্বা: সোনাক্ষী সিনহা
ভারত আমাদের রাজনৈতিক বন্ধু, আর চীন উন্নয়নের: ওবায়দুল কাদের
ক্যান্সার প্রতিরোধে বিশেষ কার্যকরী লিচুর মতো দেখতে এই ফল!
কোটা বাতিলের দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ, দীর্ঘ যানজট
পবিত্র আশুরা কবে, জানা যাবে সন্ধ্যায়
গাইবান্ধায় বন্যা পরিস্থিতির আরও অবনতি, পানিবন্দি ৫০ হাজার মানুষ
চোখের সামনে বিস্ফোরণ, অন্ধ হতে পারতেন কার্তিক আরিয়ান!
স্ত্রীকে পরকীয়া প্রেমিকের সঙ্গে বিয়ে দিয়ে দুধ দিয়ে গোসল করলেন স্বামী
ইরানের নতুন প্রেসিডেন্ট মাসুদ পেজেশকিয়ান
সাজা শেষে ১২ বাংলাদেশিকে ফেরত পাঠালো মালয়েশিয়া
টাইব্রেকারে পর্তুগালকে হারিয়ে সেমিফাইনালে ফ্রান্স
কোটা বাতিলের দাবিতে আজ সারাদেশে বিক্ষোভ মিছিল, কাল ধর্মঘট
মেডিকেল ভিসায় ভারত গিয়ে আটকা শতাধিক বাংলাদেশি
স্বাগতিক জার্মানিকে কাঁদিয়ে ইউরোর সেমিফাইনালে স্পেন
সাংবাদিকদের ম্যানেজ করে আসার কথা বলিনি : লায়লা কানিজ
রাজশাহী বিমানবন্দর আন্তর্জাতিক মানের হবে: মন্ত্রী