মঙ্গলবার, ২ জুলাই ২০২৪ | ১৮ আষাঢ় ১৪৩১
Dhaka Prokash

ট্রাম্পকে পর্ন তারকার সঙ্গে সম্পর্ক নিয়ে বাইডেনের খোঁচা

ছবি: সংগৃহীত

চলতি বছরের নভেম্বরে অনুষ্ঠিত হবে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন। এই নির্বাচনের আগে প্রথমবারের মতো মুখোমুখি বিতর্কে অংশ নিয়েছেন রিপাবলিকান দলের প্রার্থী সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ডেমোক্র্যাটিক দলের প্রার্থী বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেন।

বিতর্কে ট্রাম্পের ফৌজদারি অপরাধে দোষী সাব্যস্ত হওয়া নিয়ে তাকে তীব্র আক্রমণ করেন জো বাইডেন। এ সময় বাইডেন ট্রাম্পের নৈতিকতা নিয়ে প্রশ্ন তোলেন ও ‘কটূক্তি’ করেন। ট্রাম্পকে একজন দোষী সাব্যস্ত অপরাধী হিসেবে উল্লেখ করেন তিনি।

স্থানীয় সময় বৃহস্পতিবার (বাংলাদেশ সময় শুক্রবার সকাল ৭টায়) এই বিতর্ক অনুষ্ঠিত হয়। বিতর্কের আয়োজন করে সিএনএন ও এবিসি। সিএনএনের আটলান্টা স্টুডিওতে বিতর্কটি হয়। বিতর্ক মঞ্চে উঠলে প্রথা অনুসারে করমর্দন করেননি বাইডেন ও ট্রাম্প।
বিতর্কের এক পর্যায়ে বাইডেন বলেন, ট্রাম্প রাতে এক পর্ন তারকার সঙ্গে যৌন সম্পর্ক করেন অথচ তখন তার স্ত্রী অন্তঃসত্ত্বা ছিলেন।

অবশ্য ট্রাম্প আগে থেকেই পর্ন তারকার সঙ্গে যৌন সম্পর্কের কথা অস্বীকার করে আসছেন। সূত্র: সিএনএন

Header Ad

ভারতে ধর্মীয় সমাবেশে পদদলনে নিহতের সংখ্যা শতাধিক ছাড়িয়েছে

ছবি: সংগৃহীত

ভারতের উত্তর প্রদেশে একজন ধর্মীয় প্রচারক হাতরাস জেলার সিকান্দ্রারাউ এলাকার রতিভানপুর গ্রামে তাঁবু টানিয়ে আয়োজিত ‘সৎসঙ্গে’ অনুসারীদের উদ্দেশে বক্তব্য দেয়ার সময় ‌পদদলনের ঘটনা ঘটে। পদদলিত হয়ে নিহতের সংখ্যা বেড়ে ১০৭ জনে দাঁড়িয়েছে। মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে।

পদদলনে মৃতদের বাস এবং ট্যাম্পুতে করে নিয়ে আসা হয়েছে। সেসময় তাদের আত্মীয়-স্বজনরা কান্নাকাটি করছিলেন। খবর হিন্দুস্তান টাইমস।

স্থানীয় সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, একটি প্রার্থনা সভার আয়োজন করা হয়েছিল মুঘলাগড়ি গ্রামে। একসঙ্গে প্রচুর মানুষ জমায়েত করেছিলেন ওই সভায়। কী কারণে হুড়োহুড়ি পড়ে গিয়েছিল, তা জানার চেষ্টা চলছে। দেহগুলোকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সৎসঙ্গে উপস্থিত লোকজন প্রচণ্ড গরমে সমস্যায় পড়ে যান। এরপরই লোকজন দৌড়াদৌড়ি শুরু করলে পদপিষ্টের ঘটনা হয়। অনুষ্ঠানের সময় প্রচণ্ড গরম ও আর্দ্রতা ছিল।

স্থানীয় বাসিন্দাদের দাবি, মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ঘটনাটির খোঁজখবর নিয়েছেন। তিনি ইতিধ্যেই একটি তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন।

জানা গেছে, রাজধানী নয়াদিল্লি থেকে ১৪০ কিলোমিটার দূরে হাতরাস শহরে শিব দেবতার পূজা উপলক্ষে পুণ্যার্থীরা জড়ো হয়েছিলেন।

ওই অনুষ্ঠানে অংশ নেওয়া এক নারী জানিয়েছেন, প্রার্থনা সভাটি আয়োজন করা হয়েছিল স্থানীয় এক ধর্মীয় গুরুর সম্মানে। অনুষ্ঠান শেষে যখন মানুষ বের হয়ে যাচ্ছিলেন তখন পদদলনের ঘটনা ঘটে।

কার্ড প্রকাশ, বিয়ের পিঁড়িতে বসছেন দিঘী!

অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। ছবি: সংগৃহীত

পেশাগত ও ব্যক্তিগত জীবনের অনেক কিছুই সামাজিক মাধ্যমে প্রকাশ করেন প্রার্থনা ফারদিন দীঘি। অনুসারীরাও লুফে নেন সেসব। প্রিয় তারকার আনন্দে আনন্দিত হন, দুঃখে হন সমব্যথী। এবার নিজের ফেসবুকে বিয়ের কার্ড প্রকাশ করে অনুসারীদের চমকে দিলেন এ অভিনেত্রী।

সোমবার (১ জুলাই) রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি বিয়ের কার্ডের ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী।

সেই ছবিতে দেখা গেছে, তার অনামিকায় আংটি। মেহেদী রাঙানো হাত। আর হাতের নিচে একটি বিয়ের কার্ড! ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘অপেক্ষা করতে পারছি না আর...! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।’

তা দেখে রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে নেটাগরিকদের মধ্যে। তবে কি বিয়ে করছেন দীঘি? নিজেদের মধ্যে ফিসফাস করছেন তারা। আবার অনেকের মতে বিষয়টি গভীরভাবে নেওয়ার কিছু নেই। এটি নতুন কোনো কাজের প্রচারণা কৌশল ছাড়া কিছু নয়।

তবে দীঘি রয়েছেন নিরুত্তর। কারও মন্তব্যের দেননি উত্তর। তাই বিষয়টি রহস্যমণ্ডিত রয়ে গেছে। তা দেখে কেউ কেউ ভাবছেন, হয়তো এ তারকা নিজেই বিষয়টি খোলাসা করবেন। দীঘির বাবা সুব্রতের কণ্ঠেও সেই সুর। সংবাদমাধ্যমকে বলেছেন, ‘বিয়ে, নাকি কোনো কাজের ঘোষণা—তা আজ সন্ধ্যায় জানা যাবে। দীঘি বিষয়টি পরিষ্কার করবে।’

দীঘিকে সবশেষ দেখা গেছে ‘শ্রাবণ জ্যোৎস্নায়’সিনেমায়। এতে দীঘি ছাড়াও অভিনয় করেছেন গাজী আব্দুন নূর, সুব্রত বড়ুয়া, মিলি বাশার, সাদিয়া শিমুল প্রমুখ। জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ উপন্যাস অবলম্বনে এটি নির্মাণ করেন আব্দুস সামাদ খোকন।

টাঙ্গাইলে নিখোঁজের ৪ দিন পর প্রবাসীর মরদেহ উদ্ধার

ছবি : ঢাকাপ্রকাশ

টাঙ্গাইল সদরে নিখোঁজের ৪ দিন পর সোহেল রানা (৩২) নামে এক প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২ জুলাই) সকাল ১১টার দিকে টাঙ্গাইল পৌরসভার সন্তোষ রথখোলা এলাকার একটি পুকুরের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

প্রবাসী সোহেল রানা শহরের অলোয়া ভবানী আমতলা এলাকার নুর মোহাম্মদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চারদিন আগে অলোয়া ভবানী আমতলার বাড়ি থেকে রাতে বের হয়ে নিখোঁজ হন সোহেল রানা। এতদিন খোঁজাখুঁজি করে না পেয়ে পরিবারের পক্ষ থেকে টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরে সোহেলের কোনো তথ্য পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে সন্তোষ এলাকার শান্তিনগর মডেল টাউন পুকুরের পাশে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

টাঙ্গাইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান জানান, মরদেহটি সোহেল রানার বলে শনাক্ত করেন তার পরিবারের লোকজন। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরো জানান, প্রবাসী সোহেল রানা এক বছর আগে বিদেশ থেকে বাড়ি এসেছেন। চলতি বছরের আগস্টে মাসে তিনি ফের বিদেশ চলে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

সর্বশেষ সংবাদ

ভারতে ধর্মীয় সমাবেশে পদদলনে নিহতের সংখ্যা শতাধিক ছাড়িয়েছে
কার্ড প্রকাশ, বিয়ের পিঁড়িতে বসছেন দিঘী!
টাঙ্গাইলে নিখোঁজের ৪ দিন পর প্রবাসীর মরদেহ উদ্ধার
দাতাগোষ্ঠীর থেকে ১১ বিলিয়ন ডলারের ঋণ প্রস্তাব এসেছে: স্থানীয় সরকারমন্ত্রী
১১ দিন পর হাসপাতাল থেকে বাসায় ফিরলেন খালেদা জিয়া
চুয়াডাঙ্গায় ইটভাটা শ্রমিকের মরদেহ নিয়ে বিক্ষোভ
ঢাকায় কয়েকদিনের টানা বর্ষণে বেড়েছে মানুষের ভোগান্তি
ক্ষমা চেয়ে অঝোরে কাঁদলেন রোনালদো, বললেন ‘এটাই ফুটবল’
রূপগঞ্জের সেই জঙ্গি আস্তানা থেকে তিনটি বোমা উদ্ধার
পাহাড়ি ঢলে সাজেকে আটকা ৭ শতাধিক পর্যটক
মেয়ের পরকীয়ার বলি সাবেক এমপির স্ত্রী সেলিনা: পিবিআই
বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী
শিক্ষকের বহিষ্কারের দাবিতে পরীক্ষায় অংশ নিতে না পারা ২২ শিক্ষার্থীর মানববন্ধন
এলপি গ্যাসের দাম বাড়লো
এবার রাজধানীর মিরপুরে দেখা মিলল রাসেলস ভাইপারের!
বরিশাল বিশ্ববিদ্যালয়ে পেনশন স্কিম নিয়ে ২ গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ব্যয়যোগ্য রিজার্ভ এখন ১৬ বিলিয়ন : কেন্দ্রীয় ব্যাংক
সৌদিতে তেল-গ্যাসের আরও নতুন ৭ খনি আবিষ্কার
সন্ধ্যায় বাসায় ফিরবেন খালেদা জিয়া
সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসাব দাখিলের নির্দেশ হাইকোর্টের