শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ | ৬ আশ্বিন ১৪৩১
Dhaka Prokash
Header Ad

মালাইকার সঙ্গে বিয়ের প্রশ্নে যা বললেন অর্জুন কাপুর

মালাইকার সঙ্গে অর্জুন কাপুর। ছবি: সংগৃহীত

মালাইকা অরোরার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর কারণে অনেক কথাই শুনতে হয়েছে অর্জুন কাপুরকে। তার জন্য সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে মালাইকার সংসার ভেঙে যাওয়ায় বেশ চর্চা হয়। এখন মালাইকার সঙ্গে প্রেম করছেন অর্জুন। কিন্তু কবে তারা বিয়ে করবেন, তা নিয়ে ভক্ত-অনুগারীদের প্রশ্নের শেষ নেই।

এবার ‘কফি উইথ করণ’ শোয়ে গিয়েও সেই প্রশ্নের মুখোমুখি হলেন অর্জুন। সর্বশেষ এই সিজনে অভিনেতা আদিত্য রয় কাপুরের সঙ্গে করণের শোয়ে হাজির হয়েছিলেন ‘টু স্টেটস’ খ্যাত এই অভিনেতা। তবে কৌশলে করণের প্রশ্নের উত্তর এড়িয়ে যান তিনি।

অর্জুন বলেন, "আমি এই মুহূর্তে মনে করি এবং আমি আপনার শোতে আসা এবং এটি সম্পর্কে যতটা সৎ এবং আন্তরিকভাবে ভালবাসা প্রকাশ করি, আমি মনে করি এটি আমার জীবনের একটি অংশ, যেটি এখনই আমি গ্রহণ করতে চাই৷ আমি মনে করি তাকে (মালাইকা) ছাড়া এখানে বসে ভবিষ্যতের কথা বলা অন্যায়। আমি মনে করি এটাই সবচেয়ে সম্মানজনক বিষয় হবে।

মালাইকার সঙ্গে অর্জুন কাপুর

 

এই অভিনেতা আরও বলেন, যখন ওই পর্যায়ে পৌঁছাব তখন আমরা এ বিষয়ে একসঙ্গে কথা বলব। এখন আমার অবস্থা নিয়ে আমি খুশি এবং আর এমন অবস্থায় পৌঁছতে যা করা লেগেছে তা করেছি, এটা বলতে কোনো দ্বিধা নেই। আমি এখন কোনো কিছু নিয়ে নির্দিষ্টভাবে বলতে চাই না। কারণ আমি মনে করি এটা নিয়ে একা কথা বলা সম্পর্কটার জন্য অন্যায়।

এসময় তারা যে নিয়মিত ট্রলের শিকার হন সে বিষয়েও কথা বলেন অর্জুন। তিনি ট্রলকারীদের বেড়ে ওঠা ও সংস্কৃতি নিয়েও প্রশ্ন তোলেন।

উল্লেখ্য, পাঁচ বছরের বেশি সময় ধরে প্রেম করে যাচ্ছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। বিভিন্ন খবরে দাবি করা হয়, ২০১৮ সাল থেকে প্রেম করে যাচ্ছেন এই জুটি। তবে ২০১৯ সালে অর্জুনের জন্মদিনে ইনস্টাগ্রামে এই জুটি তাদের প্রেমের বিষয়টি নিশ্চিত করেন। সূত্র এনডিটিভি।

Header Ad

বিচার বিভাগ থেকে যেন আর কোনো অবিচার না হয় : আসিফ নজরুল

ছবি: সংগৃহীত

বিচার বিভাগ ব্যবহার করে মানুষকে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল। তিনি বলেছেন, শেখ হাসিনার ফ্যাসিষ্ট সরকারের আমলে বিচার বিভাগ থেকে অনেক অবিচার হয়েছে। বিচার বিভাগ থেকে যেন আর কোনো অবিচার না হয় সেটা নিশ্চিত করতে হবে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সুপ্রিম কোর্টের ইনার গার্ডেনে নিম্ন আদালতের বিচারকদের উদ্দেশ্যে প্রধান বিচারপতির অভিভাষণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আসিফ নজরুল বলেন, এমন বিচার বিভাগ প্রতিষ্ঠা করতে হবে যেখানে মানুষ ন্যায় বিচার পায়। গায়েবি মামলা দিয়ে মানুষকে হয়রানি এই অন্তর্বর্তী সরকার সমর্থন করে না। ঢালাওভাবে মামলা দিয়ে হয়রানি করার সংস্কৃতি থেকে বের হতে হবে। এক্ষেত্রে বিচারকদের দেখতে হবে অযথা নাগরিকরা যেন হয়রানি না হয়।

অন্তবর্তী সরকার মেধা, যোগ্যতা ও সততাকে মূল্যায়ন করে উল্লেখ করে আসিফ নজরুল বলেন, বর্তমান প্রধান বিচারপতি নিয়োগ তার বড় প্রমাণ।

অনুষ্ঠানে বিচার বিভাগের জন্য রোডম্যাপ ঘোষণা করবেন প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ।

অনেকবার ধাক্কা খেয়েছি, লাথি খেয়েছি : কৌশানী

ছবি: সংগৃহীত

আসছে পুজায় ‘বহুরূপী’ সিনেমা নিয়ে হাজির হচ্ছেন ওপার বাংলার অভিনেত্রী কৌশানী মুখার্জির। অ্যাকশনে ভরপুর সিনেমাটির টিজার ইতোমধ্যে সাড়া ফেলেছে। ছবিটিতে ‘ঝিমলি’ রূপে দেখা যাবে কৌশানীকে। নায়িকার বিপরীতে থাকছেন শিবপ্রসাদ মুখার্জি। তাদের জুটিতে রোম্যান্টিক গান 'শিমূল-পলাশ' বেশ জনপ্রিয়তা পেয়েছে।

গত বৃহস্পতিবার ছবির দ্বিতীয় গান ‘আজ সারা বেলা’-এর মিউজিক লঞ্চ ইভেন্টে নানা কথা প্রসঙ্গে অভিনেত্রী নিজের জীবনে আসা মুখোশধারী মানুষদের নিয়ে মুখ খোলেন।

কৌশানী তার আশেপাশে থাকা মুখোশধারী মানুষদের চিনতে পারেন কী না, প্রশ্ন করেন সাংবাদিকরা। নায়িকার উত্তর, ‘আমি যদি চিনতে পারতাম তাহলে তো খুবই ভালো হত। আমি অনেকবার ধাক্কা খেয়েছি, অনেকবার লাথি খেয়েছি, কিন্তু তাতেও আমি পুরোটা শিখে উঠতে পারিনি।’

কৌশানী বলেন,‘এখন এই মুখোশধারীদের চেনার প্রসেসে আছি। আসলে আমি খুব তাড়াতাড়ি বিপরীতের মানুষটাকে নিজের মত ভেবে ফেলি। ভুল করে আমার নিজের কথা বলে ফেলি, নিজেকে উজাড় করে দেই। এটাই আমার প্রকৃতি, সবারই না অনেকগুলো মুখোশ থাকে, যদি সেটা চিনে ফেলতে পারতাম তাহলে হয়ত অনেক বড় জায়গা যেতে পারতাম।’

‘বহুরূপী’-এর পোস্টার লঞ্চের ইভেন্টেও নিজের প্রকৃতি ও তার জন্য কাজে কী প্রভাব পড়ে তা নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। বলেছিলেন, ‘সত্যি বলতে আমি বাড়িয়ে বলতে পারি না। দরকারের বেশি সত্যি কথা বলে ফেলি বলে আমার বদনামও রয়েছে ইন্ডাস্ট্রিতে। ‘আবার প্রলয়’-এর পর আমি প্রায় ৮ মাস কিছু কাজ করিনি। এর জন্য এমনও শুনতে হয়েছে যে আমি নাকি কাজ পাচ্ছি না। সেটা কিন্তু একেবারেই নয়। এর মাঝেও আমার কাছে অনেক কাজের অফার এসেছিল, কিন্তু আমি স্বেচ্ছায় সেইসব কাজ ছেড়ে দিয়েছি। কারণ আমার মনে হয়েছিল ‘আবার প্রলয়’-তে আমাকে অন্যরকম ভাবে দেখে দর্শকরা যে ভালোবাসাটা দিয়েছিলেন, সেটা যেন আমার পরের ছবিতে একটু না কমে। ‘আবার প্রলয়’ আমার জন্য খুব বিশেষ ছিল। তারপর আসে ‘বহুরূপী’-এর অফার।’

পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করা হয়নি : উপদেষ্টা নাহিদ

ছবি: সংগৃহীত

পার্বত্য চট্টগ্রামে কোথাও সরকারিভাবে ইন্টারনেট বন্ধ করা হয়নি। সেখানে বিচ্ছিন্নভাবে কয়েকটি জায়গায় সমস্যা হয়েছিল বলে জানিয়েছেন ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম।

তিনি বলেন, সাময়িকভাবে কিছু জায়গায় ইন্টারনেট বন্ধ ছিল, কিন্তু সেটিকে অতিরঞ্জিত করে বলা হচ্ছে ইন্টারনেট সেবা বন্ধ করে দেওয়া হয়েছে। এরকম কোনো নির্দেশনা দেওয়া হয়নি এবং এমন কোনো ঘটনাও ঘটেনি। পার্বত্য চট্টগ্রাম বা কোনো এলাকায় দীর্ঘ সময় ইন্টারনেট বন্ধ ছিল, এমন প্রমাণও কেউ দেখাতে পারবে না।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালের ফেনীর ছাগলনাইয়ায় বন্যাদুর্গত এলাকা পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সর্বশেষ সংবাদ

বিচার বিভাগ থেকে যেন আর কোনো অবিচার না হয় : আসিফ নজরুল
অনেকবার ধাক্কা খেয়েছি, লাথি খেয়েছি : কৌশানী
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করা হয়নি : উপদেষ্টা নাহিদ
সুনামগঞ্জ সীমান্তে ২২ লাখ টাকার ইলিশ জব্দ
শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনের ভোটগ্রহণ চলছে
তোফাজ্জল হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন গ্রেপ্তার ৬ শিক্ষার্থী
বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, সৌদি পালালেন হাসান
বায়তুল মোকাররমে সহিংসতার ঘটনায় আইনি ব্যবস্থা নিচ্ছে সরকার
জুলাই বিপ্লবে প্রাণ হারিয়েছেন ১৪২৩, আহত ২২ হাজার
জাতিসংঘে গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন প্রধান উপদেষ্টা
মব কিলিং সরকার সমর্থন করে না: উপদেষ্টা নাহিদ
গরম আরও যতদিন থাকতে পারে, নেত্রকোনায় রেকর্ড তাপমাত্রা
অন্যায়ভাবে কাউকে হত্যা করলে ইসলামের দৃষ্টিতে শাস্তি মৃত্যুদণ্ড
এক জালে ধরা পড়লো ১০২ মণ ইলিশ ও অন্যান্য মাছ
ঢাবিতে তোফাজ্জল হত্যায় আটক পাঁচজনই ছাত্রলীগের নেতা-কর্মী
সহিংসতায় দায়ীদের বিচার নিশ্চিত করা হবে : প্রধান উপদেষ্টা
টাঙ্গাইলে অটোরিকশা-মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ২ জনের
বন্ধের দিনে মেট্রোরেলে যাত্রীর চাপ, চালু হলো কাজীপাড়া স্টেশনও
তিন পার্বত্য জেলায় সংঘর্ষ নিয়ে আইএসপিআর এর বিবৃতি
শনিবার খাগড়াছড়ি-রাঙ্গামাটি পরিদর্শনে যাচ্ছে সরকারের উচ্চপর্যায়ের দল